ধুন্ধুমার অ্যাকশন নিয়ে এলো ‘মিশন এক্সট্রিম’র টিজার

বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পেতে যাচ্ছে আসন্ন ঈদুল ফিতরে। এরই মধ্যে শুরু হয়েছে প্রচারণা। পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার (১২ মার্চ) রাতে প্রকাশ পেলো ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর সিনেমাটির টিজার।

সিনেমাটির প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত টিজারের শুরু থেকে শেষ পর্যন্ত ছিল টান টান উত্তেজনা। এতে আরিফিন শুভর অ্যাকশন লুক সবার নজর কেড়েছে। এছাড়া সিনেমার অন্যান্য চরিত্রগুলোও প্রাধান্য পেয়েছে এই ঝলকে।

১ মিনিট ৩৩ সেকেন্ডের টিজারের শুরুতে দেখা যায় ঢাকার বুড়িগঙ্গা নদী। এরপর লঞ্চের ডেকে অপরাধীর পেছনে শুভর ধাওয়া, বেশকিছু অভিযানের ঝলক এবং দুর্দান্ত অ্যাকশন। তাছাড়া ছিল মিশা সওদাগরের রহস্যজনক উপস্থিতি ও দুবাইয়ের কিছু দৃশ্য। সব মিলিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে টিজারটি প্রশংসায় ভাসছে।

‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক সানী সানোয়ার বলেন, এই প্রথম বাংলাদেশের সিনেমার টিজারে আমরা ফোর-কে প্রযুক্তির রেজ্যুলেশন ব্যবহার করেছি। এছাড়া সিনেমাটির প্রতিটি বিষয় আমরা নিখুঁত ও নতুনত্ব রাখার চেষ্টা করেছি। টিজার প্রকাশের পর দর্শকদের প্রচুর ইতিবাচক মন্তব্য পাচ্ছি, যা আমাদের আরও উৎসাহ দিচ্ছে।

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরেফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও তাসকিন রহমান।

কপ ক্রিয়েশনের ব্যানারে সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই।