টম হ্যাঙ্কস ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত

অস্কারজয়ী নন্দিত অভিনেতা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী অভিনেত্রী রিটা উইলসন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইনস্টাগ্রাম ও টুইটারে হ্যাঙ্কস নিজেই এ খবর জানিয়েছেন।

অস্ট্রেলিয়ায় গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছেন এই তারকা দম্পতি। টুইটার পোস্টে টম হ্যাঙ্কস জানান, অস্ট্রেলিয়ায় তার ও তার স্ত্রীর অবস্থা ভালো নয়। তারা শরীরে ব্যথা, ক্লান্তি ও জ্বর বোধ করছিলেন। বিশ্বজুড়ে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় জরুরি প্রয়োজন বিবেচনা করে তারা কোভিড-১৯ টেস্ট করান। এর ফল পজিটিভ আসে।

তাই কী আর করা যাবে! মেডিক্যাল অফিসার যে দিকনির্দেশনা দিচ্ছেন সেসবই মেনে চলছেন হ্যাঙ্কস দম্পতি। টম বলেন, আমাদের পরীক্ষা ও পর্যবেক্ষণ করা হচ্ছে। সবার স্বাস্থ্য ও সুরক্ষার জন্য আইসোলেশনে রাখা হয়েছে।

আপাতত এতটুকুই জানিয়েছেন হ্যাঙ্কস। তবে তিনি বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা তার ভক্ত-অনুরাগীদের মাঝেমধ্যেই তার খবরাখবর জানাবেন বলে আশ্বস্ত করেছেন।

৬৩ বছর বয়সী টম হ্যাঙ্কস ও রিটা উইলসন ১৯৮৮ সালে বিয়ে করেন। এর আগে হ্যাঙ্কস জানিয়েছিলেন, তার টাইপ-২ ডায়াবেটিস রয়েছে।

কিংবদন্তি পপতারকা এলভিস প্রিসলির বায়োপিক নির্মাণের কাজে অস্ট্রেলিয়ায় ছিলেন টম হ্যাঙ্কস। সিনেমাটি পরিচালনা করছেন বাজ লুহরম্যান। প্রিসলির ম্যানেজার টম পার্কার চরিত্রে অভিনয় করছেন হ্যাঙ্কস। ২০২১ সালের অক্টোবরে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।